বিশ্ব ইপিলেপ্সি দিবসে এ্যাপোলো হাসপাতালে নানা আয়োজন

নিউজ নিউজ

ডেস্ক

প্রকাশিত: ২:০৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

রাজধানীর এ্যাপোলো হাসপাতালে নানা আয়োজনে উদযাপিত হলো বিশ্ব ইপিলেপ্সি (মৃগী রোগ) দিবস।

দিবসটি উপলক্ষে সোমবার (১০ ফেব্রুয়ারি) এ্যাপোলো এবং ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের যৌথ আয়োজনে কিছু কার্যক্রম পরিচালিত হয়।

জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় বের করা হয় একটি র‌্যালি। এতে এ্যাপোলোর কনসালট্যান্ট, নার্স এবং উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও হাসপাতালের অডিটোরিয়ামে আয়োজিত পেশেন্ট ফোরামে এ্যাপোলোর নিউরোলজি বিভাগের সিনিয়র কনসালট্যান্ট অ্যান্ড কো-অর্ডিনেটর ডা. আলিম আখতার ভূঁইয়া, সিনিয়র কনসালট্যান্ট ডা. খন্দকার মাহবুবর রহমান, সিনিয়র কনসালট্যান্ট প্রফেসর ডা. উত্তম কুমার সাহা মৃগী রোগ (ইপিলেপ্সি) নিয়ে সচেতনামূলক বক্তব্য প্রদান করেন।

প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে পরিচালিত এ অনুষ্ঠানে পারস্পরিক আলোচনা হয়। তথ্য আদান-প্রদানের মাধ্যমে শতাধিক উপস্থিতির এ সেশনটি হয়ে উঠে রোগীদের জন্য অত্যন্ত ফলপ্রসূ।

এ্যাপোলো হাসপাতাল ঢাকার সিনিয়র জেনারেল ম্যানেজার ডা. আরিফ মাহমুদ, নিউরোলজি বিভাগ-সহ হাসপাতালের বিভিন্ন সেবা নিয়ে আলোচনা করেন।

এ্যাপোলোর বিশিষ্ট ডাক্তার এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ ফোরামে উপস্থিত ছিলেন।

হাসপাতালের বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের জেনারেল ম্যানেজার আখতার জামিল আহমেদ ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সেমিনারটির সমাপ্তি ঘোষণা করেন।