শাবিপ্রবিতে সন্ধানীর স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

নিউজ নিউজ

ডেস্ক

প্রকাশিত: ১১:৪৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

সন্ধানী সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ইউনিটের সহযোগিতায় ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন KIN-SUST এর আয়োজনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি)শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এ কর্মসূচি পালন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা স্বেচ্ছায় রক্তদান করেন।

কর্মসূচিটি উদ্বোধন করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজের অবস এন্ড গাইনিকোলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. নাসরিন আখতার এবং রক্ত সঞ্চালন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ডা. এফ. এম. এ মুসা চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত অবস এন্ড গাইনি বিভাগের রেজিস্ট্রার ডা. অর্পিতা ভট্রাচার্য।

অনুষ্ঠানে বক্তারা বাংলাদেশে স্বেচ্ছায় রক্তদানে সন্ধানীর অগ্রগণ্য ভূমিকা ও রক্তদান বিষয়ক নানা দিক নিয়ে আলোচনা করেন এবং সমাজের তরুণ সমাজকে স্বেচ্ছায় রক্তদানে আরও উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানান।

সন্ধানীর পক্ষে উপস্থিত ছিলেন সন্ধানী উপদেষ্টা ডা. শাহজান আলী, ডা. সামিরা আকন্দ  ডা. সারিম বি আলম, সভাপতি লুৎফুর রাহমান মিলন, সহ সাধারণ সম্পাদক আফরিন জাহান আইয়ুব, সাংগঠনিক সম্পাদক শাহিদুজ্জামান শাহিদ, অর্থ সম্পাদক রুপা বড়ুয়া, রোগী কল্যাণ সম্পাদক তাজকির জামান শুভ, ছাত্র কল্যাণ সম্পাদক রাজিয়া সুলতানা রিনি, ডোনার ক্লাব সম্পাদক কাউসার আহমেদসহ অন্যান্য সন্ধানীয়ানরা।

KIN-SUST এর পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি নাফিজ ইমতিয়াজ, সহ সভাপতি তাহমিদ হোসেন,  সহ সাধারণ সম্পাদক ফারাহ হাসান দিবা সহ KIN এর অন্যান্য সকল পর্যায়ের সদস্যবৃন্দ।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীর সফল সমাপ্তির শেষে দুই সংগঠনের সকল কর্মীবৃন্দ নিজেদের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্কের স্মৃতিচারণ ও ভবিষ্যতে একসাথে আরও অনেক স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনার প্রত্যয় ব্যাক্ত করেন।

আপনার মতামত দিন :